Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে স্কুলের দপ্তরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর সদরের বাজুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি সাগর দত্তের (৩০) গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (শনিবার) সকালে স্কুলটির বাইরে দোতলার সিঁড়ির রেলিংয়ের সঙ্গে ঝোলানো অবস্থায় লাশটি দেখতে পান স্থানীয়রা।
পুলিশ বলেছে, ঘটনাটি হত্যা কি আত্মহত্যা তা ময়না তদন্তের পর বলা যাবে। দুপুরে বিভিন্ন স্কুলের দপ্তরিরা একজোট হয়ে থানার সামনে বিক্ষোভ করেছে। তাদের দাবি, সাগরকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।
প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মাসুদুর রহমান জানান, ‘দপ্তরি সাগরের গলায় রশি দেয়া লাশ ঝুলছে’ বলে খবর পেয়ে সকাল দশটার দিকে তিনি স্কুলে যান। সেখানে গিয়ে তিনি পুলিশে খবর দেন।
খবর পেয়ে কোতয়ালী থানার এসআই তপন কুমার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। সাগর দত্ত রামনগর ইউনিয়নের বাজুয়াডাঙ্গা গ্রামের মনোতোষ দত্তের ছেলে। অবিবাহিত সাগর প্রায় তিন বছর ওই স্কুলে চাকরি করছিলেন বলে জানান প্রধান শিক্ষক।
এদিকে, সহকর্মী সাগর দত্তের গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধারের খবর পেয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক দপ্তরি দুপুরে কোতয়ালী থানার সামনে জড়ো হন। তাদের দাবি, আত্মহত্যা নয়, সাগরকে খুন করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে স্কুলের দপ্তরীর ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ