Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রাক্তন প্রেমিকের বিমানে চড়তে দেওয়া হলো না প্রীতিকে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ২:৫৮ পিএম

গো এয়ারের মালিক নেস ওয়াদিয়া। সেটাই নাকি কাল হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টার। অভিনেত্রীকে নাকি গো এয়ারের বিমানে চড়তে দেওয়া হয়নি। সম্প্রতি এমন একটি সংবাদ বিশ্ব গণমাধ্যমের বিনোদন পাতায় বেশ ফলাও করে প্রকাশ পাচ্ছে। এই রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে। খবরে বলা হচ্ছে রাগের বশেই নাকি প্রীতিকে নিজের বিমানে চড়তে দেননি তার প্রাক্তন প্রেমিক নেস। যদিও গো এয়ারওয়েজের পক্ষ থেকে বিবৃতি জারি করে সব অভিযোগ মিথ্যা বলে জানানো হয়েছে।
উল্টো গো এয়ারওয়েজের পক্ষ থেকে দাবি করা হয়েছে গত ৩১ মার্চ তাদের বিমানেই মুম্বই থেকে চন্ডীগড় গিয়েছিলেন প্রীতি। আবার ২ এপ্রিল গো এয়ারওয়েজের বিমানেই চন্ডীগড় থেকে মুম্বই ফেরেন অভিনেত্রী। সংবাদ মাধ্যমের একাংশ উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই ভুয়ো খবর ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।
খবর রয়েছে হতভম্ব প্রীতি এই বিষয়ে আইনি পরামর্শ নেবেন বলে ঠিক করেছেন।
এদিকে সম্পর্কে ভাঙনের পর থেকে প্রাক্তন প্রেমিক নেসের সঙ্গে একাধিকবার বিবাদে জড়িয়েছেন প্রীতি। ২০১৪ সালে আইপিএল চলাকালীন তাদের বিবাদ এতোটাই চরমে উঠেছিল যে নেসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন প্রীতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রীতি জিন্টা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ