Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ৬ বাংলাদেশিসহ নিহত ১১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১১:২৮ এএম

মালয়েশিয়ার কুয়ালালামপুরে সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ অন্তত ১১ ব্যক্তি নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো ৩৪ জন। গতকাল রোববার রাতে শ্রমিকদের বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, গতকাল রোববার রাত ১১টার দিকে কুয়ালালামপুরের কে এল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কার্গো, জালান এস-৮ পেকেলিলিংয়ের পাশে ওই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনায় নিহত বাংলাদেশিরা হলেন- মোহাম্মদ সোহেল, মোহাম্মদ মমিন, আল আমিন, মোহাম্মদ রাকিব মহসিন, মোহাম্মদ গোলাম ও রামু চৌধুরী।

শ্রমিকদের বহনকারী ওই বাসটি নীলাই, নেগরি সেম্বিলান থেকে শ্রমিকদের নিয়ে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজনের মৃত্যু হয়।

কে এল আই এয়ারপোর্টের ওসিপিডির সহকারী কমিশনার জুলকিফলি আদম শাহ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনার সময় বাসটি ৪৩ জন শ্রমিক বহন করছিল। তারা এমএএস কার্গোতে চুক্তিভিত্তিক কাজ করতেন।

আহত ৩৪ জনকে চিকিৎসার জন্য কাজাং, সার্ডাং, পুত্রাজায়াসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ