Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক গলফার সৃষ্টিতে ভূমিকা রাখবে : তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু কাপ গলফ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯ দেশে আরো বেশি আন্তর্জাতিক গলফার সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। গতকাল শনিবার কুর্মিটোলা গলফ ক্লাবে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯’টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, এ ধরনের টুর্নামেন্ট বাংলাদেশের জন্য অত্যন্ত গৌরবের। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে বাংলাদেশ থেকে আরো বেশি আন্তর্জাতিক মানের গলফার বেড়িয়ে আসবে। মন্ত্রী বলেন, ইতোমধ্যেই বেশ কয়েকজন গলফার আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করেছে।
এ টুর্নামেন্ট ভবিষ্যতে বাংলাদেশে আরো বেশি আন্তর্জাতিক মানের গলফার তৈরী করবে। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য তিনি এশিয়ান ট্যুর কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানান।
কুর্মিটোলা গলফ ক্লাব দেশের সর্ব বৃহত এ টুর্নামেন্ট বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন ২০১৯ আয়োজন করে। এশিয়ান ট্যুর হিসেবে ২০১৫ সালে প্রথমবার বাংলাদেশে এ টুর্নামেন্ট শুরু হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মানে এ বছর এ টুর্নামেন্টর নামকরণ করা হয় ‘বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক গলফার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ