Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ই-কমার্স মেলা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ই-কমার্সকে গ্রামপর্যায়ে ছড়িয়ে দিতেই রাজশাহীতে গতকাল দিনব্যাপি ই-কমার্স মেলা অনুষ্ঠিত হয়েছে। নগরীর লক্ষ্মীপুরে রাজশাহীর জেনারেল পোস্ট অফিস ভবনে এ মেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ডাক বিভাগ ও ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) যৌথভাবে এর আয়োজন করে।
গতকাল সকাল ১০টায় বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন। এ সময় ডাক বিভাগের উত্তরাঞ্চলের সহকারী পোস্টমাস্টার জেনারেল রাকিব বিশ্বাস, রাজশাহী জিপিওর সিনিয়র পোস্টমাস্টার আমিনুর রহমান, ই-ক্যাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল, ই-কমার্স মেলা আয়োজক কমিটির আহ্বায়ক আসিফ আহনাফ প্রমূখ উপস্থিত ছিলেন।
মেলায় উদ্যোক্তাদের নিয়ে তিনটি সেমিনারও অনুষ্ঠিত হয়। সকালে মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের ‘তথ্য আপা’ আয়োজিত একটি সেমিনারে অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। এছাড়া পুরো মেলায় সারাদিনই দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে। ই-কমার্সকে গ্রাম পর্যায়ে ছড়িয়ে দিতেই এ মেলার আয়োজন করা হয় বলে জানিয়েছেন আয়োজকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ই-কমার্স মেলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ