Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুল মিনি হ্যান্ডবলের ফাইনাল আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম


:বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও প্রাণ কনফেকশনারীর পৃষ্ঠপোষকতায় হুররে ওয়েফার স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্টের (বালক ও বালিকা) ফাইনাল আজ। শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর ১টায় বালিকা এবং দুপুর ২টায় বালক বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। এর আগে সকাল ৮টায় বালিকা বিভাগের প্রথম সেমিফাইনালে সানিডেল ও মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং পৌনে ৯টায় দ্বিতীয় সেমিফাইনালে স্কলাস্টিকা (উওরা) খেলবে শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস কলেজের বিপক্ষে। সকাল সাড়ে ৯টায় বালক বিভাগের প্রথম সেমিতে সানিডেল ও মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এবং দ্বিতীয় সেমিফাইনালে কদমতলা পূর্ব বাসাবো স্কুল ও স্কলাস্টিকা (উওরা) মুখোমুখি হবে।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু। এসময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মো: ওমর ফারুক। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ