Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল অ্যান্ড কলেজ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান টুঙ্গিপাড়ার খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ। ২০১৯ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে এ শিক্ষা প্রতিষ্ঠানকে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের হিসেবে স্বীকৃতি দেয়া হয়েছে।
প্রতিষ্ঠান প্রধান আকরামুজ্জমান জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ আকরাম হোসেনের কাছ থেকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পত্র গ্রহণ করেন। এছাড়া এ প্রতিষ্ঠানের প্রধান আকরামুজ্জমান জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।
গত ২০১৬ সাল থেকে শ্রেষ্ঠ বিদ্যালয়ের স্বীকৃতি প্রদান শুরু করে সরকার। তারপর থেকে টানা ৪ বার খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, আকরামুজ্জামান শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষার্থীর পুরস্কার পেয়ে আসছে। এ বছরই প্রতিষ্ঠানটি জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের মর্যাদা পেয়েছে। এছাড়া টুঙ্গিপাড়া উপজেলার শ্রেষ্ঠ স্কাউট গ্রæপের খেতাব জিতেছে এ প্রতিষ্ঠান। জাতীয় শিক্ষা সপ্তাহ ও উন্নয়ন মেলায় একক ইভেন্টে এ শিক্ষা প্রতিষ্ঠানের ১৮ শিক্ষার্থী পেয়েছে প্রথম পুরস্কার এবং সনদ। বরাবরই জেএসসি, এসএসসি, এইচএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠান পাশের ক্ষেত্রে শতভাগ কৃতিত্ব দেখিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ