Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিরলে জমি-জমা সংক্রান্ত সংঘর্ষের ঘটনায় পিতা-পুত্র আহত ঘটনায় ৪ জন আটক

বিরল (দিনাজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ৮:৩৫ পিএম

দিনাজপুরের বিরলে জমি-জমা সংক্রান্ত শক্রুতার জের ধরে দফায় দফায় সংঘর্ষে পিতা-পুত্র আহত হয়েছে। আহত পিতা-পুত্রের অবস্থা আশংকা জনক। ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।
জানাগেছে, শুক্রবার সকালে উপজেলার ভান্ডারা ইউপি’র দক্ষিণ বালান্দোর গ্রামের গোলাম সারোয়ারের সেরোর কলেজ পড়–য়া পুত্র হাসিবুর রহমান (১৭) ধান ক্ষেতে সেচ দেয়ার জন্য বাড়ী থেকে বাড়ীর পাশে ভুট্টা ক্ষেতের আইলের রাস্তা দিয়ে যাবার পথে হাসিবুরকে একা পেয়ে প্রতিপক্ষ মৃতঃ আব্দুস সামাদের পুত্র মোস্তফা কামাল (৪২)সহ তার লোকজন বেদম প্রহার করে এবং কোদাল দিয়ে কোপ মারে। প্রতিপক্ষের প্রহারে হাসিবুরের ডান পা ভেঙ্গে যায় এবং বাম পা কোদালের কোপে রক্তাক্ত জখম হয়। তার চিৎকার শুনতে পেয়ে তার ছোট বোন শাকিলা (১৫) ছুটে গেলে তাকেও মারপিট করে প্রতিপক্ষরা। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসিবুর কে উদ্ধার করে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এর আগে একই ঘটনায় গত ৩ এপ্রিল বুধবার বিকাল ৩ টায় প্রতিপক্ষ মোস্তফা কামালসহ তার লোকজন হাসিবুরের পিতা গোলাম সারোয়ার সেরো (৪৫) কে গুরুত্বর রক্তাক্ত জখম করলে তিনিও একই হাসপাতালে ভর্তি হন। ১ দিনের ব্যবধানে আবারো পরিকল্পিত সংঘর্ষের ঘটনা ঘটায় এলাকাবাসী প্রতিপক্ষ মোস্তফা কামালদের বিরুদ্ধে ফুঁসে উঠে বাড়ী ঘেরাও করে প্রায় ২ ঘন্টা ধরে বিক্ষোভ করে। পরে খবর পেয়ে বিরল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের সহায়তায় ঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো, একই গ্রামের মৃতঃ আব্দুস সামাদের পুত্র প্রতিপক্ষ মোস্তফা কামাল (৪২) এবং বড় ভাই মমিনুল ইসলাম বাবুল (৪৮) ও বাবুলের ২ পুত্র বাদল (২০) ও রব্বানী (১৮)। এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতরা থানা হাজতে ছিল। জখমীদের পক্ষ্যথেকে থানায় কোন অভিযোগ দাখিলের খবর পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ