Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে মিরপুরের ভবঘুরে আশ্রয় কেন্দ্রে ঠাঁই হলো কিশোরী জান্নাতের

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ৭:০৬ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ভবঘুরে এক কিশোরীর অবশেষে ঠাঁই হলো মিরপুরের সমাজ সেবা অধিদপ্তরের ভকঘুরে আশ্রয় কেন্দ্রে। ভবঘুরে এই কিশোরীর নাম হলো হেনা ওরফে জান্নাত। তার আনুমানিক বয়স হবে ১৩বছর। আজ বৃহস্পতিবার(০৪এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহে এলিদ মাইনুল আমিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কিশোরী জান্নাতকে ভবঘুরে ঘোষনা করেন। পরে কেরানীগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসের মাধ্যমে তাকে মিরপুরে ভবঘুরে আশ্রয় কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করেন।
কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহে এলিদ মাইনুল আমিন বলেন, গত মঙ্গলবার(০২এপ্রিল) সন্ধ্যা বেলা ঝড়ের সময় ডিউটিরত অবস্থায় দক্ষিন কেরানীগঞ্জ থানার এএসআই মোঃ হাসমত আলী ঢাকা-মাওয়া মহাসড়কে একটি কিশোরীকে ভবঘুরে অবস্থায় দেখতে পায়। সে তাকে তার নাম জিজ্ঞাসা করলে কিশোরীটি নিজের নাম হেনা আবার কখনো জান্নাত বলে জানায়। কিন্তু সে তার বাবা-মায়ের নাম-পরিচয় ও ঠিকানা কিছুই বলতে পারেনি। এতে সে কিশোরীটিকে থানায় নিয়ে আসে এবং এই ঘটনায় থানায় একটি জিডি করেন। পরে থানা পুলিশ ওই কিশোরীটিকে সমাজ সেবা অফিসে নিয়ে আসে। সমাজ সেবা আইনের একটি ধারায় ওই কিশোরীটিকে ভবঘুরে ঘোষনা করে সমাজ সেবা অফিসের মাধ্যমে তাকে মিরপুরে সমাজ সেবা অধিদপ্তরের ভবঘুরে আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • MAHMUD ৪ এপ্রিল, ২০১৯, ৭:৪৩ পিএম says : 0
    Many thanks ASI (Police Officer) Mr. HASMAT Ali, for rescue of helpless girl and hand over her to concern authority.Concern authority also thanks for prompt action.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ