Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বৈশাখ উপলক্ষে ওয়ালটন টিভিতে ছাড়

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আসছে বাংলা নববর্ষ ১৪২৬। এ উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় এলইডি ও স্মার্ট টেলিভিশনে ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড় দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। এ সুযোগ থাকছে এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত।
বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত ৯ জানুয়ারি থেকে চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ক্রেতারা দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ১৪ দশমিক ২৬ শতাংশ নগদ ছাড়। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।
এসব সুবিধার পাশাপাশি ওয়ালটন ই-প্লাজা থেকে অনলাইনে এলইডি ও স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড়সহ ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন। ই-প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি ৫ শতাংশ ছাড়ে ১৬ হাজার ৬২৫ টাকায় কেনা যাচ্ছে। আর একই সাইজের ‘এন্ড্রয়েড সেভেন অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভি মিলছে ২১ হাজার ৭৫৫ টাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈশাখ

২২ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
১৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ