Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে ভুয়া এইসএসসি পরীক্ষার্থী আটক

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ৮:০৭ পিএম

রাউজানে সুমিত্রা দে (১৯) নামের এক ভুয়া এইসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট শামীম হোসেন রেজা। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাউজান গহিরা কলেজ কেন্দ্র থেকে আটক করা হয় তাকে। সুমিত্রা দে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার নতুন হাট এলাকার মৃদুল দে’র কন্যা। সে রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের ছত্র পাড়ায় তার মামা সজল দাশের বাড়ীতে থেকে লেখাপড়া করছে বলে জানা গেছে। 

রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা বলেন, জাল রেজিষ্ট্রেশন কার্ড তৈরী করে পরীক্ষা দেওয়ার সময় পরীক্ষা কেন্দ্র থেকে সুমিত্রাকে আটক করা হয়। সুমিত্রা দের কাছ থেকে স্মার্ট ফোন পাওয়া যায়। সুমিত্রা দে রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের এইসএসসি ১ম বর্ষের শিক্ষার্থী। কি কারনে জাল রেজিষ্টেন কার্ড তৈরী করে এইসএসসি পরীক্ষা দিচ্ছেন তা জানা যায়নি। আটক সুমিত্রা দে’কে রাউজান থানায় আটক রাখা হয়েছে। উদ্বর্তন কর্মকর্তার সাথে আলাপ করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান শামীম হোসেন রেজা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ