Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পয়লা বৈশাখেই চালু রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন

প্রধানমন্ত্রীর প্রতি মেয়র লিটনের কৃতজ্ঞতা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

চলতি মাস থেকেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চলাচলের অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী। সপ্তাহে একদিন বাদে বাকি সবদিন ট্রেনটি সকালে রাজশাহী থেকে ঢাকায় যাবে, আবার সেদিনই পুনরায় ঢাকা থেকে রাজশাহী ফিরবে। বাংলা নববর্ষের প্রথম দিন (১৪ এপ্রিল) থেকে ট্রেনটি চালু হওয়ার কথা রয়েছে। ট্রেনটিতে মালয়েশিয়া থেকে আনা উন্নত মানের নতুন কোচ থাকবে এমনটি জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এজন্য প্র্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।
জানা গেছে, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিশ্রুতি ছিল রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালুকরণ। নির্বাচনের পূর্বে তিনি ঘোষণা দিয়েছিলেন, নির্বাচনে বিজয়ী হলে ছয় মাসের মধ্যেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু করবেন। নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করার পর থেকেই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের কাজ শুরু করেন । এরই ধারাবাহিকতায় চলতি মাস থেকেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু হতে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ