Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মেঘনায় ট্রলারডুবিতে নারী আনসার সদস্যের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১:৫৪ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার চর হোগলার মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবিতে নিখোঁজ নারী আনসার সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। কোস্টগার্ড সদস্যরা দুর্ঘটনাস্থলের পার্শ্ববর্তী ইসমানিরচর এলাকা থেকে ভাসমান লাশটি উদ্ধার করে।

কোস্টগার্ডের পাগলার স্টেশন কমান্ডার সাব লে. এম এম আতিক ঘটনাস্থলে জানান, লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটস্থ কোস্টগার্ডের জেডিতে রাখা হয়েছে। তিনি জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

তিনি আরও জানান, নিখোঁজ থাকা প্রিজাইডিং অফিসার ইউসিবি ব্যাংকের কর্মকর্তা বোরহান উদ্দিন (৩৮) ও নারায়ণগঞ্জের ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিমের (৪০) সন্ধান চলছে। মেঘনা থেকে সেলিমের ব্যাগটি উদ্ধার করা হয়েছে। ব্যাগে তার পরিচয়পত্রও পাওয়া গেছে।

নির্বাচনের দায়িত্ব পালন শেষে ফেরার পথে চরহোগলার কাছে নির্বাচন সংশ্লিষ্ট ১৯ জন এবং দু’জন মাঝিসহ মেঘনায় ট্রলারটি ডুবে যায়। ট্রলারটির ছৈ ধরে ভেসে ছিলেন অনেকেই। সবাই তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ হন। এতে নির্বাচন সামগ্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর দু’টি অস্ত্র মেঘনায় হারিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলারডুবি

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ