Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অপহরণের ৫০ দিন পর উদ্ধার আটক ১

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা

দুপচাঁচিয়া উপজেলা থেকে অপহৃত মাদ্রাসার ছাত্রীকে থানা পুলিশ ৫০ দিন পর গতকাল শুক্রবার পাটগ্রাম উপজেলার একটি বাসা থেকে উদ্ধার করেছে। জানা গেছে, উপজেলার চামরুল ইউনিয়নের বেড়–ঞ্জ গ্রামের আজিজার রহমানের মেয়ে স্থানীয় মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী (১৬) গত ২৯ মার্চ মাদ্রাসা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। মাদ্রাসার অদূরে খুলুপাড়া নামক স্থানে পৌঁছলে ৫-৬ জনের এক দল দুষ্কৃতকারী তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। ঘটনার ৭ দিন পর গত ৫ এপ্রিল তার বাবা আজিজার রহমান নিজে বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় অপহরণ মামলা দায়ের করে। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ গতকাল শুক্রবার লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় যান। ওই থানার পুলিশের সহায়তায় একটি ভাড়া বাসা থেকে রঞ্জনাকে উদ্ধার সহ ঘটনার সাথে জড়িত রাসেল (১৭) নামের যুবককে আটক করে। আটককৃত যুবক বেড়–ঞ্জ গ্রামের আকরাম হোসেনের পুত্র। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম অপহরণ মামলা গ্রহণের দেড় মাসের মাথায় অপহৃত মাদ্রাসার ছাত্রীকে উদ্ধারসহ ঘটনার মূল আসামি রাসেল কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
ফেনসিডিলসহ আটক
দুপচাঁচিয়া উপজেলায় গত বৃহস্পতিবার মাদকদ্রব্য অধিদপ্তরের সান্তাহার সার্কেলের একটি দল অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিল ও অনটেস পিভিএ মোটরসাইকেলসহ সিরাজুল ইসলাম (২৬) নামের এক যুবককে আটক করেছে। জানা গেছে, ঘটনার দিন মাদকদ্রব্য অধিদপ্তর সান্তাহার সার্কেলের একটি দল আক্কেলপুর-দুপচাঁচিয়া সড়কের বড় নিলাহালী পুলিশ বক্সের সামনে দুপচাঁচিয়াগামী একটি মোটরসাইকেলের গতিরোধ করে। পরে মোটরসাইকেলটি তল্লাশী করে মোটরসাইকেলের টাংকির ভিতরে ও সিটের নিচে অভিনব কায়দায় রক্ষিত ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রায়পুর এলাকার মৃত জায়বর আলীর পুত্র মোটরসাইকেল চালক সিরাজুল ইসলাম (২৬) কে আটক করেন। পুলিশ আটককৃত সিরাজুল ইসলামকে গতকাল শুক্রবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণের ৫০ দিন পর উদ্ধার আটক ১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ