Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মো. আব্দুর রহিম গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মো. আব্দুর রহিম গুরুতর অসুস্থ হয়ে ধানমন্ডিস্থ সেন্ট্রাল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক মো.আব্দুর রহিম গত সপ্তাহে মাইলস্ট্রোকে আক্রান্ত হয়ে সেন্ট্রাল হসপিটালের ৯ম তলার ৯১৮ রুমে প্রফেসর ডা.আব্দুল্লাহর অধীনে চিকিৎসাধীন । তার আশু রোগ মুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।
অসুস্থ সাংবাদিক মো. আব্দুর রহিমকে দেখতে এবং তার চিকিৎসার খোঁজ খবর নিতে গতকাল শুক্রবার বিভিন্ন ইসলামী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সেন্ট্রাল হসপিটালে ছুটে যান। গতকাল ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী , উম্মাহ ২৪ ডট কম-এর সম্পাদক মাওলানা মনির আহমদ, খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম-মহাসচিব শেখ গোলাম আসর ও প্রচার সম্পাদক অধ্যাপক আব্দুল জলিলসহ অন্যান্য নেতৃবৃন্দ সেন্ট্রাল হসপিটালে যান এবং অসুস্থ মো. আব্দুর রহিমের চিকিৎসার খোঁজ খবর নেন। তারা মো. আব্দুর রহিমের দ্রæত সুস্থতার জন্য মোনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাবের সিনিয়র রিপোর্টার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ