Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতীয় রুপীসহ হুণ্ডি ব্যবসায়ী আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:২৫ এএম

যশোর ৪৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন সদস্যরা বেনাপোল’র আমড়াখালি এলাকায় অভিযান চালিয়ে ১৭লাখ ১৫ হাজার ভারতীয় রুপী সহ ২ বাংলাদেশী হুণ্ডি পাটারকারীকে আটক করেছে বিজিবি। আটক হুণ্ডি ব্যবসায়ীরা হচ্ছে, ইকবাল হোসনে (৩৯) ও জাকির হোসেন (৩৮)।
আটক পাচারকারী ইকবাল হোসেন ফরিদপুর জেলার আমভাঙ্গা থানার বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং জাকির হোসেন ঢাকা যাত্রাবাড়ী ৫৮/১/এ আগামসি এলাকার আজিম উদ্দিনের ছেলে।
যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানতে পারি দুইজন হুণ্ডি পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় রুপি নিয়ে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোল থেকে একটি পরিবহন বাসে করে ঢাকা যাচ্ছে ।
বিজিবি সদস্যরা ঢাকাগামী পরিবহন বাসটি আমডাখালি চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ২জনকে আটক করে, পরে তাদের দেহ তল্লাশী করে ১৭ লাখ ১৫ হাজার ভারতীয় রুপি জব্দ করা হয়।
যার বাংলাদেশী টাকা হচ্ছে ২০লাখ ৬০ হাজার টাকা। আটক আসামীদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় রুপী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ