Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সেতুর স্লাব ভেঙ্গে খালে পড়ে স্কুল শিক্ষর্থী জখম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৮:০৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় লোহার সেতু স্লাব ভেঙ্গে নিচে পড়ে সাইফুল ইসলাম (১১) নামের এক স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলার চরপাড়া ও পূর্ব ডালবুগঞ্জ গ্রামের এ দূর্ঘটনা ঘটেছে। আহত ওই শিক্ষার্থী পক্ষিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।
স্থানীয়রা জানান, প্রায় অর্ধযুগ আগে লোহার সেতুটি ভেঙ্গে গেছে। সেতুর অধিকাংশ স্লাব ভেঙ্গে খালে পড়ে যাওয়ায় দুটি ইউনিয়নের কয়েক হাজার গ্রামবাসী ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের এ সেতু দিয়ে যাতায়াত করতে হয় চরম ঝুঁকি নিয়ে। রাতের অন্ধকারে সবচেয়ে বেশি দূর্ঘটনা ঘটে। গত এক মাসে অন্তত ১০টি দূর্ঘটনা ঘটেছে এ সেতুতে। কিন্তু সেতুটি সংস্কারের উদ্যোগ নেয়া হচ্ছে না।
ডালবুগঞ্জ গ্রামের বাসিন্দা মিজানুর রহমান জানান, সেতুর স্লাব ভেঙ্গে খালে পড়ে সাইফুল। খালে নোঙর করে রাখা ট্রলারের জেলেরা তাকে উদ্ধার করে। এতে সে পায়ে, গলায় ও পিঠে জখম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ