Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে আহত ৪

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৭:৩৪ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের বারোহাটি রেলওয়ে ক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে একটি মাইক্রোবাস দুমড়ে মুচড়ে গেছে। এতে মাইক্রোবাসের ৪ যাত্রী আহত হয়েছেন।

আহতের মধ্যে তিনজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। অপরজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসমত আলী জানান, সোমবার সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রেন রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিলো। এই সময় বারোহাটি রেল ক্রসিং পাওয়ার সময় একটি মাইক্রোবাস ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মাইক্রোবাসের ৪ আরোহী আহত হন। তারা রাজশাহী থেকে বারোহাটি এলাকার একটি পুকুর দেখতে যাচ্ছিলেন বলে জানা গেছে। ঘটনার পর স্থানীয় তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইক্রোবাস-ট্রেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ