Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ৪ হাজার ৮’শ পিছ ইয়াবা ও দশ কেজি গাঁজাসহ আটক ৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৫:২১ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৮’শ পিছ ইয়াবা ট্যাবলেট ও দশ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে; ইয়াবাসহ কক্সবাজার সদরের দক্ষিণ রুমালিয়া ছড়ার মৃত নুরুল ইসলামের ছেলে নুরুল আলম, তার ছেলে নোমান, চট্টগ্রামের লোহাগড়া থানার পদুয়া এলাকার মৃত ছালেহ আহাম্মদের ছেলে আইয়ুব আলী ও গাঁজাসহ কক্সবাজার জেলা সদরের কলাতলী এলাকার জাফর আলমের স্ত্রী দিলদার বেগম। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সিপিও আবুল কালাম আজাদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা মহাসড়কের উজিরপুর ইউনিয়নের চাঁন্দশ্রী এলাকা থেকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৪ হাজার ৮’শ ইয়াবা ট্যাবলেটসহ নুরুল আলম, নোমান ও আইয়ুব আলীকে আটক করে।
অপরদিকে রোববার রাতে থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে পুলিশ দশ কেজি গাঁজাসহ দিলদার বেগমকে চৌদ্দগ্রাম জামে মসজিদ রোড থেকে আটক করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ