Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিমতলা একতা ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজদিখানে গুরুত্বপূর্ণ পয়েন্টে দিক-নির্দেশক চিহ্ন স্থাপন

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৭:৩৮ পিএম

সিরাজদিখান উপজেলার বিভিন্ন গুরুত্ব পয়েন্টে দিক-নির্দেশক চিহ্ন স্থাপন করেছে অরাজনৈতিক সংগঠন নিমতলা একতা ফাউন্ডেশন। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংগঠনটির কর্মীরা এ উদ্যোগ নেয়। এতে স্টিকারের মাধ্যমে উপজেলার চর কমলাপুর, গয়াতলা, লতব্দী স্কুল সংলগ্ন, নিমতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তিন রাস্তার মোড়ে জণসাধারণ ও যানবাহন চলাচলে দিক নির্দেশক চিহ্ন স্থাপন করে। এছাড়া নিমতলা কবরস্থানে কবরের দোয়ার স্টিকার ও কবরের খাঁচা দেওয়া হয়েছে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নিমতলা একতা ফাউন্ডেশনের সহ-সভাপতি আরিফুজ্জামান, সাধারন সম্পাদক মো. সোহেল সরকার, সাংগঠনিক সম্পাদক সেলিম সালমান, আক্তার হোসেন, নুরুজ্জামান, রফিক, সুজন প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. সোহেল সরকার জানান, যেখানে রাস্তার দিক নির্দেশানার চিহ্ন নেই, সেখানেই সংগঠনের নিজস্ব অর্থায়নে স্টিকারের মাধ্যমে দিক নির্দেশক চিহ্ন স্থাপন করা হচ্ছে। এতে সাধারণ মানুষ ও যানবাহন নির্ভূল ভাবে তাদের গন্তব্যে পৌঁছতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ