Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁয় সদর সহকারী পুলিশ সুপারের কার্যালয়ের শুভ উদ্বোধন করলেন ডিআইজি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ৮:৫২ পিএম

নওগাঁয় গণপূর্ত বিভাগের তত্বাবধায়নে ১ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে নওগাঁ সদর সহকারী পুলিশ সুপার (সার্কেল) কার্যালয়ের নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে সদর মডেল থানা চত্বরে প্রধান অতিথি হিসাবে নব নির্মিত ভবনের ফলক উন্মোচন করেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম বার পিপিএম। এসময় অন্যান্যের মধ্যে নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সামিউল আলম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাইসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন সহ সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, সাধারণ মানুষের দোড় গোড়ায় পুলিশের সেবা পায় সেজন্য নিরলস ভাবে কাজ করতে হবে। মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধান মন্ত্রী জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সেই ঘোষনা আমাদেরকে অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে সুশাসন বাস্তবায়ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ