Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লালপুরে আগুনে দিনমুজুরের বসত ঘর পুড়ে ছাই

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৩:৪৪ পিএম

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে হারান মালিথা নামের এক দিনমুজুরের বাড়িতে অগ্নিকান্ডে ৫টি বসত ঘর (কাঁচা), গবাদি পশু, ঘরের আসবাবপত্র, নগদ টাকা সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে।
বুধবার (২০ মার্চ) ভোরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে দুড়দুড়িয়া ইউপি সদস্য শাহাদত হোসেন সাধু বলেন, ‘ভোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে হারান মালিথা ও তার ছেলে বাবলুর ৫টি বসত ঘরে ছড়িয়ে পরে। খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রনে আনে, তবে তার ৫টি ঘর, বাড়ির গবাদি পশু হাস-মুরগী, ৪ টি ছাগল ও ১টি গরু পুড়ে মারা যায়।’ অগ্নিকান্ডে ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন বাড়ির মালিক হারান মালিথা।
এ ব্যাপারে দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ হারান মালিথা একজন দিনমুজুর। অগ্নিকান্ডে তার সব পুড়ে ছাই হয়েগেছে। যদিও তার ক্ষতি পূরণ করার নয়। তবুও আমার ব্যক্তিগত তহবিল, ইউনিয়ন পরিষদ ও উপজেলার মাধ্যমে সাহায্য সহযোগিতার ব্যবস্থা করছি। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নি

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ