Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষ, পুলিশের গুলিবর্ষণ

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৩:২৯ পিএম

হবিগঞ্জের লাখাই উপজেলার জিরুন্ডা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫০ রাউন্ড টিয়ারশেল ও শর্টগানের গুলি ছোড়ে পুলিশ।
আজ বুধবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দুপুর আড়াইটা এ প্রতিবেদন লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।
আহতদের মধ্যে জুবায়ের আহমেদ, মনা মিয়া, নিজাম তালুকদার, জিলানী আহমেদ, বাদশা মিয়া, আবু মিয়া, রফিক মিয়া, হান্নান মিয়া, সাজিদুল ও বুলু মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
লাখাই থানার ওসি এমরান হোসনে বলেন, ওই গ্রামের মুকিত মিয়া ও নিজাম মিয়ার মাঝে পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪৬ রাউন্ড শর্টগানের গুলি ও চার রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।
তিন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। পুনরায় অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে। এছাড়া তদন্ত অনুযায়ী পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাখাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ