Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে গত মঙ্গলবার সন্ধা ৬টায় উপজেলার মহেশপুর গ্রাম থেকে নূরজাহান বেগম (২৩) নামে এক গৃহবধূর লাশ তার শয়নকক্ষ থেকে  উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত গৃহবধূ নূরজাহান বেগম মহেশপুর গ্রামের মজিবর রহমানের ছেলে মিলনের স্ত্রী ও কালকুন গ্রামের আকছাদ আলীর মেয়ে।
ফুলবাড়ী থানার ওসি মকছেদ আলী বলেন, মৃত নূরজাহান বেগমের লাশ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ওই গৃহবধূর শয়নকক্ষ থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল (বুধবার) সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূ নূরজাহানের পিতা আকছাদ আলী বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন। নূরজাহানের পিতা আকছাদ আলী বলেন, নূরজাহান বেগম তার দ্বিতীয় সন্তান ৮ মাস আগে মহেশপুর গ্রামের মজিবর রহমানের ছেলে মিলনের সাথে বিয়ে দেন। বিয়ের পর থেকে নূরজাহান বেগমকে তার শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের দাবিতে মারধর করে আসছিল। এ কারণেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ