Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদা না পেয়ে পরিবহন চালকদের মারধর

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

দাবীকৃত চাঁদা না পেয়ে সাভারের আশুলিয়ায় ছয় লেগুনা চালককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা ছয়টি লেগুনা গাড়ি কাঁচ ভাঙচুর করে ও তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় লেগুনা চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। গতকাল (সোমবার) সকালে আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
আহত চালকরা হলেন, রবিউল (১৮), রানা (১৯), নয়ন (৩৫), ফরিদ (৩৫), বাবুলসহ আরো একজন। তাদের স্থানীয়রা বিভিন্ন ফামার্সিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, প্রতিদিন আশুলিয়া বাজার থেকে সাভারের উলাইল পর্যন্ত আশুলিয়া এক্সপ্রেস এর ৪০টি লেগুনা চলাচল করে। আর প্রত্যেকটি লেগুনা থেকে ৫০ টাকা করে চাঁদা দাবি করে আসছিলো আশুলিয়ার চারাবাগ এলাকার শফিক মৃধা। এসময় লেগুনার চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় শফিক মৃধার নেতৃত্বে একদল সন্ত্রাসী চালকদের উপর হামলা করে পিটিয়ে আহত করে। এঘটনায় আহতরা আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করবেন বলেও জানিয়েছেন। এ প্রসঙ্গে জানতে শফিক মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা

১৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ