Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁ প্রবাহ সংসদ পাঠাগারে পাঠক প্রতিযোগিতা ও ল্যাব এন্ড অডিটরিয়াম উদ্বোধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:২১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নওগাঁ প্রবাহ সংসদের উদ্যাগে অনুষ্ঠিত হয়েছে পাঠক প্রতিযোগিতা। শনিবার বিকেলে সংসদের প্রবাহ পাঠাগারের আয়োজনে পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান আতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এ.কে.এম ফজলে রাব্বী ও বিশেষ আতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সচিব এ.টি.এম আব্দুল্লাহ হেল বাকী। প্রবাহ সংসদের সভাপতি শামসুল ইসলাম টফির সভাপতিত্বে অনুষ্ঠিত পাঠক প্রতিযেগিতার পরবর্তি আলোচনায় আংশ গ্রহন করেন প্রবাহ সংসদের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম ও অধ্যক্ষ (অবঃ) প্রফেসর ওয়ালিউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ (অবঃ) আব্দুল কাইয়ুম, সংসদের সাধারন সম্পাদক এ.টি.এম ফিরোজ দুলু, আব্দুল আজিজ, আনিসুর রহমান তালুকদার প্রমূখ। নওগাঁ চকপ্রান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থিরা প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।
এর আগে বঙ্গবন্ধুর জন্মদিনে প্রবাহ জুনিয়র গার্লস স্কুল ভবনের ল্যাব এন্ড অডিটরিয়াম উদ্বোধন করা হয়। অডিটরিয়ামের দেয়াল ফলক উন্মেচন ও ল্যাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ জেলা পরিষদের চেযারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এ.কে.এম ফজলে রাব্বী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ