Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ডের মসজিদে হামলায় শহীদ ডা: মোজাম্মেল স্মরণে কক্সবাজারে খতমে কোরআন ও দোয়া মাহফিল

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৩:০৪ পিএম
ডেন্টিস্ট'সোসাইটি অব বাংলাদেশ (ডিএসবি)'র উদ্যোগে আয়োজিত কেন্দ্রীয় সাবেক প্রেসিডেন্ট শহীদ ডাঃ মোজাম্মেল হকের আত্মার মাগফিরাতের জন্য খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারে।   
দারুল আরক্বম ইন্টারন্যাশনাল মাদ্রাসায় সকাল ৯টায় অনুষ্ঠিত হয় এই দোয়া মাহফিল।  
গত ১৫ মার্চ ২০১৯ শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে মুসল্লিদের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় শহীদ হন ডা মোজাম্মেলসহ ৫০জন মুসল্লি । শহীদ মোজাম্মেল চাদপুরের দক্ষিণ উপজেলার হুরমহিষা গ্রামের মৃত হাবিবউল্লাহ মিয়াজীর ছেলে। 
জানাগেছে, ডা মোজাম্মেল হক দন্ত চিকিৎসক হিসেবে পাশ করার পর ২০১৫ সালে উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য নিউজিল্যান্ডে যান। পড়াশোনার পাশাপাশি তিনি একটি প্রইভেট কোম্পানিতে চাকরি করতেন সেখানে। তিনি ভাইবোনদের মধ্যে সবার ছোট।
 
দোয়া পরিচালনা করেন দারুল আরক্বম এর প্রতিষ্ঠা ও পরিচালক হযরত মাওলানা ইউনুস ফরাজী। সকল শহীদও তাদের পরিবারের জন্য এবং দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি সচিব হাফেজ ডাঃফয়সাল বিন নূরুল হুদাসহ মাদ্রাসার ছাত্র-শিক্ষকবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ