Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে পোশাক কর্মীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে তালাবদ্ধ একটি ঘর থেকে অজ্ঞাত (৩০) এক নারী পোশাক কর্র্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার গতকাল দুপুরে সাভারের রাজফুলবাড়িয়ার পানপাড়া এলাকার নান্নু মিয়ার ভাড়া দেয়া টিনসেড বাড়ির একটি তালাবন্ধ ঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম জানান, দুপুরে টিনসেড রুমের ভাঙ্গা জানালা দিয়ে নারীর অর্ধগলিত লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন। লাশের গলায় গামছা পেঁচানো ছিল এবং লাশটি কাঁথা দিয়ে মুড়ানো ছিল।
তিনি ধারণা করছেন, গত ৩/৪ দিন আগে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর লাশটি কাঁথা দিয়ে মুড়িয়ে রেখে ঘর তালাবদ্ধ করে তার স্বামী পালিয়ে যায়। তবে পুলিশ মৃত কিংবা মৃতের স্বামীর কোনো পরিচয় উদ্ঘাটন করতে পারেনি।
বাড়ির মালিক নান্নু মিয়ার বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, গত তিন মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে তাদের ঘরটি ভাড়া নেয় এক দম্পত্তি। তবে পুলিশকে বাড়ির মালিক ওই দম্পত্তির নাম-পরিচয় বলতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে পোশাক কর্মীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ