Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চসিক পরিচ্ছন্ন কর্মকর্তাকে কাউন্সিলরের মারধর

বিক্ষোভ শেষে মেয়রের হস্তক্ষেপ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের একজন ওয়ার্ড কাউন্সিলর আন্দরকিল্লাস্থ নগর ভবনে একজন পরিচ্ছন্ন কর্মকর্তাকে মারধরের ঘটনায় কর্মকর্তা-কর্মচারীরা গতকাল বৃহস্পতিবার বিক্ষোভ করেছেন। এতে আড়াই ঘণ্টা কাজ বন্ধ থাকে। পরে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
জানা গেছে, চসিক ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর ইসমাইল হোসেন বালি নগর ভবনে পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা মোঃ মোরশেদুল আলমকে নিজেই মারধর করেন। এতে বিক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা তাৎক্ষণিক বিক্ষোভে ফেটে পড়েন। এ সময় আবর্জনা অপসারণ কার্যক্রমও বন্ধ থাকে। নগর ভবনের সামনে সকাল থেকে মাইক লাগিয়ে সমাবেশ, মিছিল ও বিক্ষোভ চলে দুপুর পর্যন্ত আড়াই ঘণ্টা। এতে কর্মকর্তা-কর্মচারীরা কাউন্সিলর ইসমাইল বালিকে নিঃশর্তে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়।
পরে মেয়র বিক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারী ও আক্রান্ত কর্মকর্তা মোরশেদকে ডেকে বিষয়টি দ্রুত সুরাহার আশ্বাস দেন। এরপর বিক্ষোভ স্থগিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক পরিচ্ছন্ন কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ