Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভার দলিল লেখক কল্যাণ সমিতি আবুল ও আলীম পুন:নির্বাচিত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৭:৪৪ পিএম

সাভার দলিল লেখক কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচন বুধবার সম্পন্ন হয়েছে। সভাপতি পদে আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আলীম পুনরায় নির্বাচিত হয়েছেন। ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সদস্য পদে মাসুদ বিশ্বাসের নামও ঘোষণা করা হয়েছে। কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে বলে জানা গেছে।
সমিতির অফিস কক্ষে আবুল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাজি আব্দুল গনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, পৌর কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, সেলিম মিয়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সাধারণ সভায় সদস্যদের সর্বসম্মতিতে অতিথিবৃন্দ নতুন কমিটির নাম ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুন:নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ