Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে দু’জনের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের টুবিয়া বাজার থেকে মাহবুবর রহমান মিন্টু (৫০) এবং ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নে ঘুঙ্গিয়াকুল এলাকা থেকে রোকসানা বেগম (৩৫) নামে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রোকসানা বেগম বালিগ্রাম ইউনিয়নে ঘুঙ্গিয়াকুল গ্রামের জয়নাল ঢালীর স্ত্রী। জানা গেছে, সোমবার রাতে ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের ঘুঙ্গিয়াকুল এলা
কার একটি ইরিক্ষেত থেকে রোকসানা বেগম (৩৫) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে মঙ্গলবার সকালে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের টুবিয়া বাজারের উত্তর পাশের একটি ঝোঁপ থেকে মাহবুবর রহমান মিন্টু (৫০) নামের আরও একজনের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাদারীপুর সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির বলেন, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে দু’জনের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ