Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৬:২৬ পিএম

ময়মনসিংহ নগরীর আকুয়া মড়ল বাড়ী এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আবুল কাশেম (২৫) নামের এক যুবক খুনের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত হাসেম আলী নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহত আবুল কাশেম আকুয়া মড়লপাড়া নিবাসী মৃত লিয়াকত আলীর ছেলে। পেশায় সে ব্যাটারি চালিত অটো চালক ছিল।
নিহতের মা কমলা বেগম জানান, বাড়ী থেকে ডেকে নিয়ে আমার এতিম ছেলেকে খুন করা হয়েছে। পরে খবর পেয়ে মড়ল পাড়া এলাকায় ছোরাব আলির ইট খলার সামনে একটি অটোর মধ্যে তার লাশ পাওয়া যায়।
কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের বুকের নিচে রক্তাক্ত জখম করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বেগম বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় হত্যঅ মামলার এজাহার দায়ের করেছে। ইতিমধ্যে হাসেম আলী নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে, বলেও জানান ওসি।
ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আল আমীন জানান, পারিবারিক কলহে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের সূত্রপাত। এ ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ