Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আগামী মাসে বিয়ে করবেন তমা মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৫:৫০ পিএম

আগামী মাসেই বিয়ে করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতী তমা মির্জা। গেল শনিবার (৯ মার্চ) বাগদান সম্পন্ন হয়েছে তমার। পারিবারিকভাবেই তমার বাগদান সম্পন্ন হয়েছে। স্বামী বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। তিনি রাজনীতির সঙ্গে যুক্ত। তার আরো একটি পরিচয় রয়েছে। তিনি একজন সফল ব্যবসায়ীও। ২০১৭ সালে কানাডার পাবলিক চয়েস রিয়েলটি ব্রোকারেজের পক্ষ থেকে টপ গোল্ড অ্যাওয়ার্ড অর্জন করেন তমার হবু স্বামী। গত বছর কানাডায় কাউন্সিলর হিসেবে নির্বাচনে অংশও নিয়েছিলেন তিনি।
বিয়ে নিয়ে তমা জানান, হিশাম চিশতি বর্তমানে কানাডায় আছেন। তাদের পরিবারের লোকজন এসে ঘরোয়া আয়োজনে তাকে আংটি পরিয়ে যায়। আগামী এপ্রিলে হিশাম দেশে ফিরলে তাদের বিয়ে সম্পন্ন হবে।
উলে¬খ্য, তমা মির্জা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান পেয়েছিলেন। ‘বলো না তুমি আমার’ ছবির সুবাদে বড় পর্দায় পা রাখেন তিনি। কাজ করেছেন ‘মনে বড় কষ্ট’, ‘ও আমার দেশের মাটি’, ‘অহংকার’, ‘চল পালাই’, ‘গেইম রিটার্নস’, ‘গ্রাস’সহ আরও কয়েকটি চলচ্চিত্রে। কাজ করছেন একাধিক চলচ্চিত্রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তমা মির্জা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ