Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় হাবিবুর হত্যায় জড়ত সন্দেহে আটক ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৪:৪৩ পিএম

খুলনায় আট খ- করে হাবিবুর রহমান(২৬) নামে ইটভাটা ঠিকাদারকে হত্যায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সদস্যরা।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনার ফুলবাড়ি গেট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুই যুবক হলেন-আসাদুজ্জামান ও অনুপম।
র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমা-ার মেজর শামীম সরকার বলেন, ভোরে ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সাড়ে ৬টার দিকে মরদেহের অবশিষ্টাংশ কাটা পা উদ্ধার করা হয়। এরকই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়।
এর আগে গত ৭ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দু’টি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়।
ময়না তদন্তের পর ৮ মার্চ বিকেলে মরদেহের ৭টি খ-িত অংশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে মরদেহের মাথা, দুই হাতের চারটি খ- ও পায়ের ওপরের অংশ থেকে গলা পর্যন্ত দু’টি অংশ ছিলো। নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা গত ৯ মার্চ খুলনা সদর থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাবিবুর হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ