Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর চাকা বিস্ফোরিত হয়ে যাত্রীবাহি বাস উল্টে খাদে, আহত-৩৫, আশংকাজনক ৫

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৩:০০ পিএম

লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় চাকা বিস্ফোরিত হয়ে যাত্রীবাহি বাস উল্টে খাদে পড়ে যায়। এতে নারী-পুরুষসহ কমপক্ষে ৩৫ জন বাস যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আজ সোমবার সকাল ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সকালে েেনায়াখালী চৌমুহনী থেকে যাত্রী নিয়ে আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস লক্ষ্মীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় পৌঁছলে বাসের সামনের চাকা বিস্ফোরিত হয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের যাত্রী রাজু হোসেন, মিরাজ আলম, রাশেদুল ইসলাম, লিটন জয়, আবু তাহের, মামুন হোসেন, খোকন হোসেন, সুজন ও রনজিতসহ অন্তত ৩৫জন আহত হয়। পরে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫জনের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। আহতদের বাড়ি লক্ষ্মীপুর-ভোলা ও চাঁদপুর জেলার বাসিন্দা বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর শুনার সাথে সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় বাসের যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ