Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএস-বাংলাকে বাংলাদেশ বিমানের ধাক্কা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১:৪৩ পিএম | আপডেট : ১:৫১ পিএম, ১১ মার্চ, ২০১৯

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি ড্যাস-৮ উড়োজাহাজের সঙ্গে ধাক্কা লেগেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বোয়িংয়ের।
৭৭৭ উড়োজাহাজের ধাক্কায় ইউএস-বাংলা এয়ারলাইনসের ড্যাস-৮ উড়োজাহাজটি ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। বিমানবন্দরের ফ্লাইট অপারেশন বিভাগ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ইউএস-বাংলা এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক কামরুল ইসলাম সকালে জানান, ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি ড্যাস-৮ উড়োজাহাজ পার্কিং করা ছিল।
এ সময় জেদ্দার উদ্দেশে ছেড়ে যেতে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ৭৭৭ উড়োজাহাজটি রানওয়েতে এলে দাঁড়িয়ে থাকা ইউএস-বাংলার বিমানটিকে ধাক্কা দেয়।
বিমানটি জেদ্দার উদ্দেশ্যে ছেড়েও যায় বলে জানান তিনি।
তিনি বলেন, বেশ কিছুক্ষণ পর যাত্রীবাহী ওই ৭৭৭ উড়োজাহাজটি ফের শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে এবং এ দুঘর্টনার পর বিমানটির নিরাপত্তা বিষয়টি খতিয়ে দেখে। এর পর বিমানটি আবার আকাশে ওড়ে বলে জানান তিনি।
এ ঘটনায় ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানটি ক্ষতিগ্রস্ত হয়েছে জানিয়ে তিনি বলেন, ক্ষতি পরিমান জানতে তদন্ত করছে শাহজালাল বিমান কর্তৃপক্ষ। তদন্ত রিপোর্ট এখনও তাদের হাতে আসেনি বলে জানান তিনি।

 



 

Show all comments
  • Helal Uddin sharif ১১ মার্চ, ২০১৯, ৩:২৮ পিএম says : 0
    ভালো খুব ভালো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ