Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাঠে ফিরেই ভয়ঙ্কর ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সর্বশেষ খেলেছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে। টুর্নামেন্টের মাঝ পথে দেশে ফিরেছিলেন চোট সঙ্গে নিয়ে। প্রায় দেড় মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে আবারো মাঠে ফিরেছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ফিরেই ব্যাট হাতে নিজের ভয়ংকর রূপ দেখালেন আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ বাঁ-হাতি ব্যাটসম্যান, ৭৭ বলে করেছেন ১১০ রান।
নিজ শহর নর্থ সাউথ ওয়েলস প্রিমিয়ার ক্রিকেটে র‌্যান্ডউইক পিটারশামের হয়ে খেলতে নামেন ওয়ার্নার। প্রতিপক্ষ ছিলেন পেনরিথ। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৫ উইকেটে ৩১৩ রান করে পেনরিথ। জবাবে ব্যাট হাতে ৪টি চার ও ৭টি ছক্কায় নিজের ১১০ রানের ইনিংসটি সাজান ওয়ার্নার। তবে দলের বাকিরা ব্যাট হাতে ছিলেন ব্যর্থ। তাই ২১৯ রানে অলআউট হয় ওয়ার্নারের র‌্যান্ডউইক পিটারশাম।
গত বছরের মার্চে কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিং-এর দায়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এক বছরের জন্য স্মিথ-ওয়ার্নারকে আন্তর্জাতিক ক্রিকেট নিষিদ্ধ করে। চলতি মাসের ২৮ তারিখ েিনেষধাজ্ঞা শেষ হবে স্মিথ-ওয়ার্নারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ