Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুসলিম ঐক্যে ফাটল সৃষ্টিকারীদের মুখোশ উন্মোচন করতে হবে

সভায় জাতীয় ইমাম সমাজের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে গতকাল জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরি মতবিনিময় সভা অনুর্ষ্ঠিত হয়েছে। সভায় ইমামগণ বলেন, বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ করার একমাত্র পথ হলো ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রের সকল ক্ষেত্রে পূর্ণাঙ্গ কুরআন সুন্নাহ প্রতিষ্ঠা করা। বক্তারা আরও বলেন, মুসলিম ঐক্যে ফাটল ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের চিহ্নিত করে জাতির সামনে তাদের মুখোশ উন্মোচন করতে হবে।
বক্তাগণ বলেন, এ কাজে রাষ্ট্র, প্রশাসন, সাংবাদিক, কুটনৈতিক ব্যক্তিবর্গসহ সকল পেশার মুসলমানদের এগিয়ে আসতে হবে। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২১ ডিসেম্বর ঢাকায় আন্তর্জাতিক ইমাম সম্মেলন-২০১৯ বাস্তবায়নের চ‚ড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, মাওলনা কারী আবুল হোসাইন, সভাপতি, মুফতি মিনহাজ উদ্দিন, মহাসচিব মাওলানা নুরুদ্দীন লাহোরী, মাওলানা বেলায়েত হোসাইন ফিরোজী, মাওলানা তাসলিম আহমদ, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা জোবায়ের আহমদ কাসেমী, মাওলানা শহিদুল আনোয়ার, মাওলানা হামিদুল হক, মাওলানা শামসুল হক, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুল হক, মাওলানা রহমতুুল্লাহ, মাওলানা মাহফুজ, মাওলানা মিযানুরর হমান, সভাপতি, হাজারীবাগ থানা, মাওলানা হামিদুল ইসলাম, সেক্রেটারি, হাজারীবাগ থানা, মাওলানা আহমদ হোসাইন, সভাপতি, লালবাগ থানা, মাওলানা মাকসুদুর রহমান, সেক্রেটারি, লালবাগ থানা, মাওলানা মুসা বিন ইজহার, সভাপতি, বংশাল থানা, মাওলানা হেদায়াতুুল্লা গাজী, সেক্রেটারি, বংশাল থানা, মাওলানা আ. গনী, সভাপতি, কেরানীগঞ্জ মডেল থানা, ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলিম ঐক্যে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ