Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পোস্টারে অগ্নিসংযোগ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বগুড়া সদর উপজেলা নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বগুড়া সদর উপজেলা বিএনপির সদ্য বহিষ্কৃত সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলের নির্বাচনী প্রচারণার পোস্টার ছিনিয়ে আগুনে পুড়িয়ে দিয়েছে দৃর্বৃত্তরা। গতকাল দৃপুরে বগুড়া শহর বিএনপির অফিসের পাশের একটি জায়গায় রুবেলের নির্বাচনী কর্মীরা পোস্টার লাগাবার জন্য প্রস্ততি নেওয়ার সময় একদল দুর্বৃত্তরা তাদের ওপর চড়াও হয়। তারা জোর করে কর্মীদের কাছ থেকে কয়েক বান্ডিল পোস্টার, মই ও আঠার ভান্ড ছিনিয়ে নেয়। দুর্বৃত্তরা পোস্টারগুলো আগুন লাগিয়ে পুড়িয়েও দেয়।

এসময় কয়েকজন উৎসাহী লোকজন হামলা, ভাংচুর ও পোস্টারে অগ্নিসংযোগের ছবি তুলতে গেলে হামলাকারীরা ওই মোবাইলগুলোও ছিনিয়ে নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা চলে যায় । ঘটনার পরে মাফতুন আহম্মেদ খান রুবেল সাংবাদিকদের জানান, শুক্রবারও একদল হামলাকারী তার প্রচার মাইক ভাঙচুর করেছে। মনোনয়নপত্র জমা দেওয়ার দিনও তার কাছ থেকে মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোস্টারে অগ্নিসংযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ