Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীকে নারী হিসেবে না দেখে মানুষ হিসেবে দেখতে হবে নওগাঁয় নির্বাচন কমিশনার কবিতা খানম

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৭:১৯ পিএম

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নারীকে নারী হিসেবে না দেখে মানুষ হিসেবে দেখতে হবে। এ জন্যে আমাদের দৃষ্টি ভঙ্গি পাল্টাতে হবে। কর্মস্থলে বৈষম্য না করে নারী এবং পুরুষকে সমান অধিকার দিতে হবে।

শুক্রবার দুপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নওগাঁ পুলিশ লাইন্সে আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথাগুলো বলেন। নওগাঁ পুলিশ লাইন ড্রিল শেডে অতিরিক্ত পুলিশ সুপার ফারাজান হোসেনের সভাপতিত্বে নারী দিবসের তাৎপর্য তুলে ধরে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, নওগাঁ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. রওশন আরা খানম, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অর রশীদসহ প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় ও আলোচনা সভায় বিভিন্ন সংগঠনের নারীনেত্রী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ