Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘থর : র‌্যাঙ্গারক’ পর্বে থাকছেন না ন্যাটালি পোর্টম্যান

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

‘থর’ সিরিজের মুক্তিপ্রাপ্ত দুই পর্বে অস্কার বিজয়ী অভিনেত্রী ন্যাটালি পোর্টম্যান কেন্দ্রীয় চরিত্রে থরের (ক্রিস হেমসওয়ার্থ অভিনীত) মানব প্রেমিকা জেইন ফস্টারের ভূমিকায় অভিনয় করেছেন। জানা গেছে সিরিজের তৃতীয় চলচ্চিত্র ‘থর : র‌্যাঙ্গারক’এ তিনি থাকছেন না।
এন্টারটেইনমেন্ট উইকলি সাময়িকী জানিয়েছে মাবল স্টুডিওজের শীর্ষ নির্বাহীদের অন্যতম কেভিন ফাইজ বলেছেন, “অনেকগুলো কারণেই তাকে চলচ্চিত্রটিতে দেখা যাবে না, এই কারণগুলোর কয়েকটি চলচ্চিত্রটিতেই রয়েছে, আপনারা তা দেখার পর উপলব্ধি করতে পারবেন। মাত্র কয়েকটি দৃশ্য থাকবে এই পৃথিবীর, ৯৫ শতাংশ দৃশ্যই থাকবে পৃথিবীর বাইরের কসমসে।” তিনি জানিয়েছেন ‘থর : র‌্যাঙ্গারক’ ২০১৭’র নভেম্বরে মুক্তি পাবে। তিনি জানান কসমসে বেশি দৃশ্য থাকায় চলচ্চিত্রটিতে বৈচিত্র্য আনার সুযোগ সৃষ্টি হয়েছে।
নতুন ফিল্মটিতে ক্রিস হেমসওয়ার্থ এবং মার্ক রাফেলো যথাক্রমে আসগার্ডিয়ান এবং অ্যাভেঞ্জার সদস্য হাল্কের ভূমিকায় অভিনয় করবেন।
আরেক প্রতিবেদন থেকে জানা গেছে অস্কারজয়ী অভিনেত্রী কেইট বøানচেট নতুন পর্বে মৃত্যুর দেবী হেলার ভূমিকায় এবং ‘ক্রিড’ তারকা টেসা থমসন নতুন এক সুপারহিরোর ভূমিকায় অভিনয় করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘থর : র‌্যাঙ্গারক’ পর্বে থাকছেন না ন্যাটালি পোর্টম্যান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ