Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

নাটোরের লালপুরে খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- ঈশ্বরপাড়া গ্রামের ফরজ মন্ডলের ছেলে সাইফুল ইসলাম (৪৫), আলমের ছেলে রাজু (২৫) ও আনছার আলীর ছেলে হাফিজুল (৩২)।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরপাড়া এলাকায় প্রায় ২০ বিঘা পরিমাণ জমির একটি খাস পুকুরের টেন্ডারকে কেন্দ্র করে ঈশ্বরপাড়া গ্রামের সাইফুল ও বাদশা গ্রুপের মধ্যে সকাল থেকেই কয়েকবার ধাওয়া পালটা ধাওয়া হয়। তারই জের ধরে বিকেল সাড়ে ৫ টার দিকে উভয় পক্ষের সামনা সামনি সংঘর্ষ হয়। এতে সাইফুল গ্রুপের সাইফুল ও আলম এবং বাদশা গ্রুপের হাফিজুল ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়।
সাইফুলের বাম হাত পাখনা থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় সে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আলম লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং হাফিজুল অন্যত্র চিকিৎসাধীন আছে। এ ঘটনায় সাইফুলের ভাই জহুরুল ইসলাম বাদী হয়ে লালপুর থানায় মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে এজাহার নামীয় দুই আসামী ঈশ্বরপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে বাদশা আলম ও জাবের আলীর ছেলে নুহু আলমকে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেন্ডারকে কেন্দ্র করে সংঘর্ষ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ