Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেহ-মনের বিকাশে খেলাধুলা প্রয়োজন

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেহ-মনে পূর্ণ বিকাশে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন আছে। সুস্থ-সবল জাতি গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা অনেক বেশি। তিনি গতকাল বুধবার নগরীর কোরবানীগঞ্জে চসিক পরিচালিত কায়সার- নিলুফার কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

চসিকের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর হাজী নুরুল হক, আঞ্জুমান আরা বেগম, কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, কলেজ পরিচালনা কমিটির সদস্য পেয়ার মোহাম্মদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপাল শেখ মোহাম্মদ ওমর ফারুক।

মেয়র বলেন, দেশ উন্নয়নের অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। এটি সম্ভব হয়েছে মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী ও দুঃসাহসিক নেতৃত্বের কারণে। সময়োপযোগী সাহসী এবং গতিশীল উন্নয়ন কৌশল অবলম্বনের ফলশ্রুতিতে দেশের এই উন্নয়ন। পরে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ