Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে ছাত্রী উত্যক্তের ঘটনায় যুবককে কুপিয়ে জখম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৩:৫০ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের কামারগ্রাম আলমগীর হোসেন মডার্ণ একাডেমীর সাংস্কৃতিক অনুষ্ঠানে ছাত্রী উত্যক্তকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাতে শাহজাহান শেখ (৩৩) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শাহজাহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যায় আলমগীর হোসেন মডার্ণ একাডেমী সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে ওই ছাত্রী বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গুনবহা গ্রামের কিছু যুবক তাকে উত্যক্ত করে। এ ঘটনার রেশ ধরে সোমবার শাহজাহান দলীয় লোকজন নিয়ে গুনবহা ইউনিয়ন পরিষদের সদস্য মো. হাফিজুর রহমানকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে পৌর শহরের তালতলা বাজারে মো. হাফিজুর রহমানের লোকজন শাহজাহান শেখকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, এ রকম ঘটনার কথা শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ