Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেলসির জয়ে হিগুয়েনের গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ২:২৯ এএম

 

চলতি বছরে প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠে প্রথম জয়ের দেখা পেয়েছে চেলসি। পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল ফুলহামকে তাদেরই মাঠে ২-১ গোলে হারিয়েছে মাউরিসিও সারির দল।

রোববার রাতে তিনটি গোলই আসে প্রথমার্ধে। সিজার আসপিলিকুয়েতার ক্রস থেকে সফরকারীদের ২০তম মিনিটে এগিয়ে নেন গঞ্জালো হিগুয়েইন। প্রতিযোগিতায় আর্জেন্টাইন স্ট্রাইকারের তৃতীয় গোল এটি।

২৭তম মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান ক্যালাম চেম্বার্স। তবে তাদের সমতায় ফেরার আনন্দ চার মিনিটের বেশি স্থায়ী হয়নি। ৩১তম মিনিটে দূরপাল্লার শটে ব্লুজদের আবারো এগিয়ে নেন জর্জিনিয়ো।

২৯ ম্যাচে ফুলহামের এটি ২০তম পরাজয়। কিছুদিন আগেই ক্লাদিও রেনিয়েরিকে কোচের পদ ছাড়তে হয় ব্যর্থতার দায়ে। এদিন হারলেও আপৎকালীন কোচ স্কট পার্কারের অধীনে ইতিবাচক ফুটবলই খেলেছে ফুলহাম। চেলসির একাদশে ফেরা গোলরক্ষক কেপা আরিজাবালাগা দারুণ কিছু সেভ না করলে ম্যাচের ফল হতে পারতো ভিন্ন কিছু।

চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে দুই পয়েন্ট পিছিয়ে ছয়ে চেলসি।

একই রাতে এভারটনের মাঠে গোলশূন্য ড্র করে পয়েন্ট তালিকার শীর্ষে ফেরার সুযোগ হাতছাড়া করেছে লিভারপুল। ২৯ ম্যাচে ৭০ পয়েন্ট ইয়ুর্গুন ক্লপের দলের। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ৬১ পয়েন্ট নিয়ে তিনে টটেনহাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ