Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ইবিতে লোক প্রশাসন দিবস পালিত

ইবি রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন দিবস পালিত হয়েছে। লোক প্রশাসন বিভাগের আয়োজনে গতকাল রোববার বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ দিবসটি পালিত হয়।
জানা যায়, দিবসটি উপলক্ষে সকাল সাড়ে দশটায় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে টিএসসিসির অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। বিভাগীয় সভাপতি প্রফেসর ড. জুলফিকার হোসেনের সভাপতিত্বে এবং বিভাগের শিক্ষার্থী সাম্মি ও সাদিকের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার ড. সেলিম তোহা, সম্মানিত অতিথি হিসেবে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম বানু উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবিতে লোক প্রশাসন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ