Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান ছিনতাই চেষ্টা ঘটনার প্রতিবেদন চেয়েছে সংসদীয় কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাই চেষ্টার ঘটনার একটি প্রতিবেদন চেয়েছে সংসদীয় স্থায়ী কমিটি। এই ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে আগামী বৈঠকে এ সংক্রান্ত একটি সুষ্ঠু প্রতিবেদন’ উপস্থাপনের সুপারিশ করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।
গতকাল রোবাবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির প্রথম বৈঠক এসুপারিশ করা হয়।
কমিটির সভাপতি র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান এবং শেখ তন্ময়। কমিটির বৈঠকে বাংলাদেশ বিমানকে আধুনিক, স¤প্রসারন ও নতুন বিমান কিনে এবং ভবিষ্যতে বিমানকে একটি সুন্দর যাত্রীবান্ধব বাহন হিসেবে প্রতিষ্ঠার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।বৈঠকে কমিটি হযরত খান জাহান আলী বিমান বন্দরের কাজ জরুরী ভিত্তিতে করার সুপারিশ করে।
কমিটির বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশ বিমানের ব্যবস্থা পরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান ছিনতাই চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ