Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল জেলা বার সমিতির নবনির্বাচিত সভাপতিকে ফুলের শুভেচ্ছা

মির্জাপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৭:১০ পিএম

টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান আলোকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ী, আইনজীবী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা।
শনিবার দুপুরে জেলা আইনজীবী বার সমিতি ভবনের তৃতীয় তলার ৩৩৬ নং কক্ষে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

গত ২০ফেব্রুয়ারি টাঙ্গাইল বার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে অ্যাভোকেট রফিকুল ইসলাম খান আলো সভাপতি নির্বাচিত হন।
দুপুরে বার ভবনে বরেণ্য এই আইনজীবীকে ফুলের শুভেচ্চছা জানান সৌদি প্রবাসী ব্যবসায়ী আলহাজ মো. শাহজাহান চৌধুরী লিটন ও মির্জাপুর প্রেসক্লাব সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন।

এসময় সেখানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট আব্দুর রহিম, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিছুর রহমান হুমায়ূন, ভুয়াপুর উপজেলার আলোয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাদল, অ্যাডভোকেট মোতালিব হোসেন, অ্যাভোকেট হাবিবুর রহমান, অ্যাভোকেট আনোয়ার হোসেন, মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ