Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকৃবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১২:৩৮ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। বাকৃবি ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ভিসি অধ্যাপক ড. মো. আলী আকবর প্রতিযোগিতার উদ্বোধন করেন ।

এতে ছাত্রদের ১২ টি ও ছাত্রীদের ১২ সহ মোট ২৪ টি এবং শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের জন্য আলাদা ৩ টি ইভেন্টের আয়োজন করা হয়েছে। শনিবার মোট ১৩ টি এবং রবিবার ১৭ টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলাইমান আলী ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন আহমদ , ভারপ্রাপ্ত প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান ও প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক এবং বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাকৃবি ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক কৃষিবিদ ড. মো. আবুল কালাম আজাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ