Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

দুই ম্যাচ নিষিদ্ধ রামোস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের বিপক্ষে ইচ্ছাকৃতভাবে হলুদ কার্ড দেখায় রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোসকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে উয়েফা। শেষ ষোলোর প্রথম লেগে ২-১ গোলে জেতে রিয়াল। ম্যাচের ৮৯তম মিনিটে ফাউল করে হলুদ কার্ড পান রামোস। লিগের নিয়ম অনুসারে কোয়ার্টার-ফাইনালের পর আগের কোনো ম্যাচে পাওয়া কার্ড হিসেব থেকে মুছে যায়। তাই শেষ ষোলোর দ্বিতীয় লেগে নিষিদ্ধ হয়ে রামোস কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে না পারার ঝুঁকি কমাতে চেয়েছিলেন। প্রথম লেগের পর সাংবাদিকদের রামোস বলেন, ‘মিথ্যা বলা হবে যদি বলি যে কার্ডটি পাওয়ার চেষ্টা করিনি।’ এর পরই তদন্ত শুরু করে উয়েফা।
প্রথম লেগে কার্ড পাওয়ার পর আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত দুইটায় সান্তিয়াগো বার্নাব্যুয়ে ফিরতি পর্বে তাকে পেত না বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু ইচ্ছাকৃতভাবে কার্ড দেখার অপরাধে তাকে আরও এক ম্যাচের জন্য নিষিদ্ধ করে উয়েফা। ফলে রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছালে প্রথম লেগে খেলতে পারবেন না ৩২ বছর বয়সী রামোস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ